• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পবিত্র শবে কদর উপলক্ষে ডাঃ অমির শুভেচ্ছা

শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের উপদেষ্টা, শেরপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন রহমান অমি পবিত্র লাইলাতুল কদর উপলক্ষে শেরপুরবাসীসহ বিশ্বের সব মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ‘পবিত্র শবে কদর’ উপলক্ষে এক বাণীতে তিনি এই শুভেচ্ছা জানান।

ডাঃ শারমিন রহমান অমি বলেন, ‘আজ পবিত্র শবে কদর। মুসলিম উম্মাহ’র জন্য এক বিশেষ রজনী। পবিত্র কোরআনে এই রাতকে বলা হয়েছে ‘লাইলাতুল কদর’, অর্থাৎ সম্মানিত ও মহিমান্বিত রজনী। এই রাতে মহান রাব্বুল আলামিনের অশেষ রহমত ও নিয়ামত বর্ষিত হয়। পবিত্র এই রাতে ইবাদত-বন্দেগির মাধ্যমে আমরা মহান প্রতিপালক আল্লাহ রাব্বুল আলামিনের নৈকট্য লাভ করতে পারি।

গরিবের ডাক্তার খ্যাতি পাওয়া ডাঃ অমি আরও বলেন, লাইলাতুল কদরে পবিত্র কোরআন মাজিদ নাজিল হয়েছে। এই রাত হাজার মাসের চেয়েও উত্তম রাত। অন্য সময় এক হাজার মাস ইবাদত করলে যে সওয়াব পাওয়া যায়, কদরের রাতে ইবাদত করলে তার চেয়ে বেশি সওয়াব পাওয়া যায়। এ কারণে সারা বিশ্বের মুসলমানদের কাছে সওয়াব হাসিল ও গুনাহ মাফের রাত হিসেবে শবে কদরের ফজিলত অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই এ রাতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের অসীম রহমত, নাজাত, বরকত ও মাগফেরাত অর্জন করতে পারি।

পবিত্র লাইলাতুলকদরের এ রজনীতে তিনি প্রতিপালক আল্লাহর কাছে মুসলিম জাহানের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।