• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নেত্রকোণায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

নেত্রকোণার কলমাকান্দায় ব্যাটারি চালিত অটো রিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত ও দুই যুবক আহত হয়েছেন। নেত্রকোণা-কলমাকান্দা সড়কের গুতুরা বাজার এলাকায় মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে এই ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক যুবক মো. আরিফ মিয়া (২০) জেলার মোহনগঞ্জ উপজেলার নওহাল গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে। আহত দুই যুবক হচ্ছেন, সালমান (২০) ও তুষার মিয়া (১৮)। তাদের বাড়িও মোহনগঞ্জে।

স্থানীয়দের বরাতে কলমাকান্দা থানার ওসি আবুল কালাম জানান, মোহনগঞ্জ থেকে তিন যুবক মোটরসাইকেলে চড়ে কলমাকান্দা যাচ্ছিলেন। পথে গুতুরা বাজার এলাকায় পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি অটো রিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা আরিফসহ তিন জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আরিফকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ওসি আরও জানান, আহত অপর দুই জনকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্যে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।