• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নেত্রকোণায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২০ পরিবার পেল সরকারি সহায়তা

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চৌকিধরা নয়াপাড়া ও একই ইউনিয়নের পাছ হারুলিয়া গ্রামে ভয়াবহ পৃথক দুইটি অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (১ মে) বিকেলে সহায়তা বাবদ জেলা প্রশাসন কর্তৃক বরাদ্দ দেওয়া ঢেউটিন ও নগদ অর্থ ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণ করেন কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাবেরী জালাল।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আজিজুর রহমান ও মোজাফরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ জাকির আলম ভূইয়া উপস্থিত ছিলেন।

পিআইও আজিজুর রহমান বলেন, চৌকিধরা নয়াপাড়া গ্রামের ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের প্রত্যেককে দুই বান্ডিল ঢেউটিন ও ছয় হাজার করে টাকা এবং হারুলিয়া গ্রামের ছয়টি পরিবারের প্রত্যেককে সাত হাজার করে টাকা সহায়তা দেওয়া হয়েছে।

এর আগে গত ২ এপ্রিল দুপুরে চৌকিধরা নয়াপাড়া গ্রামে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪টি পরিবারের বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায় এবং গত ৫ এপ্রিল গভীর রাতে একই ইউনিয়নের পাছ হারুলিয়া গ্রামে আরেক অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়টি পরিবারের বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ভস্মীভূত হয়। এ অবস্থায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মানবেতর জীবনযাপন করে আসছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।