• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নির্মাণাধীন ভবনে কেউ চাঁদাবাজি করলে তার শিকড় উপড়ে ফেলা হবে- এডি: এসপি শরাফত

সঞ্জু রায়, বগুড়া: বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র শরাফত ইসলাম বলেছেন, বগুড়ায় নির্মাণাধীন ভবনে কেউ চাঁদাবাজি করলে তার শিকড় সমূলে উপড়ে ফেলা হবে। তিনি চাঁদাবাজদের কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, ‘চাঁদাবাজি ছাড়ুন না হয় বগুড়া ছাড়ুন’। শহরের কোথাও থেকে কারো বিরুদ্ধে যদি চাঁদাবাজি কিংবা সন্ত্রাসী কর্মকান্ডের কোন তথ্য পাওয়া যায় তার বিরুদ্ধে জেলা পুলিশের পক্ষে কঠোরভাবে ব্যবস্থা নেয়া হবে যেখানে দল, মত, নির্বিশেষে কাউকেই ছাড় দেওয়া হবে না।

পবিত্র ঈদকে সামনে রেখে বুধবার বিকেলে বগুড়া শাজাহানপুর থানার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির আয়োজনে শহরের ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে তে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

অনুষ্ঠানে শরাফত ইসলাম আরো বলেন, সমাজে হাতেগোনা কিছু লোক চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে যাদের ভয় না পেয়ে সম্মিলিত শক্তিতে প্রতিহত করতে হবে যেখানে সম্মুখ সারিতে থেকে তাদের উৎখাত করবে পুলিশ।

বগুড়া জেলা পুলিশের পক্ষে তিনি শুধু সকলকে যেকোন মাধ্যমে অপরাধীদের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান। অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষে এই কর্মকর্তা বগুড়ায় চাঁদাবাজদের উৎখাতে জিরো টলারেন্স ঘোষণা করেন।

কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সৈকত হাসানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, বগুড়া পৌরসভার ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন আকন্দ, শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি সাজেদুর রহমান সবুজ, ফুলতলা বাজার কমিটির সভাপতি ডা: মুসা, সহ-সভাপতি দুলাল শেখ, ব্যবসায়ী আমিনুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, পবিত্র ঈদকে সামনে রেখে বগুড়া জেলা পুলিশ বিভিন্ন বিটে ওপেন হাউজ ডে আয়োজনের মাধ্যমে জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে ঐক্যবদ্ধভাবে জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু রাখতে এই ব্যতিক্রমী উদ্যোগ পরিচালনা করছে যাতে সাধারণ জনগণও বেশ খুশি ও ইতিবাচক পরিবর্তনের প্রত্যাশা ব্যক্ত করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।