• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নির্বাচন প্রভাবিতের শঙ্কায় ওসিদের রদবদলের সিদ্ধান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, নির্বাচন প্রভাবিত হতে পারে এমন শঙ্কায় ওসিদের রদবদলের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। রোববার রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে ‘মুজিব একটি জাতির রুপকার’ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনীতে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আগুন সন্ত্রাসের নামে বিএনপি নাশকতা করছে। মূলত সন্ত্রাসের রাজত্ব কায়েম করতেই আগুন সন্ত্রাস করছে দলটি।

তিনি বলেন, নাশকতাকারীদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে দেশের মানুষ। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি দেশের মানুষও বিএনপিকে প্রতিহত করছে।

মন্ত্রী আরও বলেন, দ্রুত সময়ের মধ্যেই বিএনপি নামক সন্ত্রাসী দলকে প্রতিহত করা হবে। ভোটে আসতে না পেরেই আগুন সন্ত্রাস করছে বিএনপি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।