• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নিখোঁজের সাড়ে ১৬ ঘণ্টা পর পুকুরে শিশুর মরদেহ

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের সাড়ে ১৬ ঘণ্টা পর পুকুর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের চিথলিয়া গ্রামে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

প্রাণ হারানো ৮ বছর বয়সী শিশু তাসলিমা খাতুন চিথলিয়া গ্রামের অটোরিকশাচালক তাজুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানান, শ্রীবরদীর উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের চিথলিয়া গ্রামের তাজুল ইসলামের মেয়ে তাসলিমা খাতুন শুক্রবার বিকেল পাঁচটার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজির পর শনিবার সকাল সাড়ে নয়টার দিকে তাসলিমার মরদেহ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা। পরে তার মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী জানান, এ ঘটনায় শিশুর মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফন করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। এতে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।