• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

না ফেরার দেশে এ্যাডভোকেট তৌহিদ॥ বিভিন্ন মহলের শোক

শেরপুরে জেলা বিএনপির সহ-সভাপতি, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট সংগঠক এ্যাডভোকেট তৌহিদুর রহমান তৌহিদ (৬৫) আর নেই। তিনি ৩১ জানুয়ারি সোমবার সকালে রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ আনোয়ার খান মডার্ণ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ পুত্র সন্তানসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার স্ত্রী শেফালী বেগম জেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি।

তিনি জটিল রোগে আক্রান্ত হয়ে ভারতে চিকিৎসা গ্রহণ শেষে সম্প্রতি দেশে ফিরেন। রাজনীতি ও আইন পেশার পাশাপাশি তিনি নানা সমাজসেবামূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। জেলা আইনজীবী সমিতির দুদফায় নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তৌহিদ একাধিকবার সভাপতি পদেও প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদিকে তার মৃত্যুর সংবাদ শেরপুর শহরে ছড়িয়ে পড়ার সাথে সাথে দলীয় অঙ্গনসহ আইনজীবীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এদিন আইনজীবীরা তার সম্মানার্থে কর্মবিরতি পালন করেন।

আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় শেরপুর সরকারি কলেজ মাঠে প্রথম এবং বাদ যোহর সদর উপজেলার চরশেরপুর সাতানিপাড়া গ্রামে তার নিজ বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হযরত আলী, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান আকন্দ, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী, প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।