• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে ৮৯ বোতল বিদেশি মদসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ীতে আমদানী নিষিদ্ধ ৮৯ বোতল ভারতীয় মদসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (২১ এপ্রিল) মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী পোড়াগাঁও ইউনিয়নের পুর্ব সমশ্চুড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- শেরপুর সদর উপজেলার ঢাকলহাটি মহল্লার খুদবর আলীর পুত্র হৃদয় হাসান ওরফে আরমান (২২), একই মহল্লার সেলিম সরকারের পুত্র হৃদয় সরকার (২৫) ও আজিজুল মিয়ার পুত্র জিহান মিয়া (২৩)।

সুত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী এলাকায় সংঘবদ্ধ মাদক চোরাকারবারি দল মাদক পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে পোড়াগাঁও ইউনিয়নের পুর্ব সমশ্চুড়া গ্রামে র‌্যাব- ১৪ সিপিসি- ১ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় আমদানী নিষিদ্ধ ৮৯ বোতল ভারতীয় মদসহ শেরপুর সদর উপজেলার ঢাকলহাটি মহল্লার খুদবর আলীর পুত্র হৃদয় হাসান ওরফে আরমান (২২), একই মহল্লার সেলিম সরকারের পুত্র হৃদয় সরকার (২৫) ও আজিজুল মিয়ার পুত্র জিহান মিয়াকে (২৩) গ্রেফতার করে তারা। একইসাথে মাদক পাচার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও তিনটি এ্যানড্রয়েড মোবাইল ফোন জব্দ করা হয়। র‌্যাব জানায়, উদ্ধারকৃত বিদেশি মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য ৪৪ হাজার ৫০০ টাকা। পরে শুক্রবার সকালে র‌্যাবের পক্ষ থেকে নালিতাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, মাদকের মতো ভয়াবহ সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।