• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে ৩ দিন ব্যাপি কৃষক-কৃষাণী প্রশিক্ষণ সমাপ্ত

শেরপুরের নালিতাবাড়ীতে তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধির প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপি কৃষক-কৃষাণী প্রশিক্ষণ সমাপ্ত করা হয়েছে। মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত এই প্রশিক্ষণ কর্মশালা চলে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৫ মে) কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে নলিতাবাড়ী উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ-এর সভাপতিত্বে এক সমাপণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ সুশান্ত কুমার প্রামাণিক, প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর খামার বাড়ির উপপরিচালক ড. সুকল্প দাস। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্পের মনিটরিং অফিসার কৃষিবিদ খায়রুল আমিন ও জেলা বীজ প্রত্যয়ন অফিসার (ডিএসসিও) কৃষিবিদ রুবিনা ইয়াসমিন।

সমাপণী অনুষ্ঠানে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (এইও) কৃষিবিদ মো. আনেয়ার হোসেন ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মওদুদ আহমেদসহ উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত প্রশিক্ষণার্থী কৃষক-কৃষাণীগন উপস্থিত ছিলেন।

এই প্রশিক্ষণ কর্মশালা নালিতাবাড়ী উপজেলায় আগামীতে তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে কৃষক-কৃষাণীরা অধিক লাভবান হবেন বলে কৃষি কর্মকর্তাসহ অনেকে মনে করছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।