• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে ১৪৭ বোতল ফেনসিডিল ও অস্ত্রসহ ২ জন র‍্যাবের হাতে আটক

শেরপুরের নালিতাবাড়ীতে ১৪৭ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ২ যুবককে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের সদস্যরা।

রোববার (১২ জুন) ভোরে শহরের গড়কান্দাস্থ হাসপাতাল এলাকার প্রধান সড়ক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার শালমারা গ্রামের আরজ আলীর ছেলে মামুন মিয়া (৩৫) ও একই গ্রামের সোলাইমানের ছেলে ফিরোজ মিয়া (৩০)।
জানা গেছে, ভোর পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের পাকা রাস্কায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এ সময় মামুন মিয়া ও ফিরোজ মিয়াকে একটি রাইফেল সদৃশ্য দেশীয় অস্ত্র, একটি দেশীয় চাকু ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ২০ হাজার পাঁচশত টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় মাদক ও অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।