• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে শান্তি সমাবেশে এসে আ-লীগ নেতার মৃত্যু

শেরপুরের নালিতবাড়ীতে শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দিয়ে হার্ট অ্যাটাকে এক আওয়ামী লীগ নেতা মারা গেছেন। ২৯ অক্টোবর রোববার বিকেল নালিতাবাড়ী উপজেলা শহরের মধ্যবাজার চৌরাস্তা এলাকায় শান্তি ও উন্নয়ন সমাবেশ চলাকালে এ ঘটনা ঘটে।

প্রাণ হারানো আজিজুল হক (৫৫) উপজেলার যোগানিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে পদপ্রাপ্ত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নালিতাবাড়ী উপজেলা ও শহর আওয়ামী লীগের উদ্যোগে বিকেলে দলীয় কার্যালয় থেকে শান্তি ও উন্নয়ন সমাবেশের লক্ষ্যে মিছিল বের হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামালের নেতৃত্বে মিছিলটি মধ্যবাজার চৌরাস্তা মোড়ে এসে সমবেত হয়ে সংক্ষিপ্ত সমাবেশ চলছিল। সমাবেশে বক্তব্য চলাকালে যোগানিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল হক আকস্মিকভাবে পড়ে যান। পরে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শেরপুর শহরের ডক্টরস হাসপাতালে ইসিজি করতে পাঠান। ইসিজি শেষে তার মৃত্যু নিশ্চিত করা হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল বলেন, ‘আজিজুল হক একজন নিবেদিত দলীয় কর্মী ছিলেন। দলের প্রত্যেক কর্মসূচীতে তিনি স্বতঃফূর্ত অংশ নিতেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল বলেন, ‘আমাদের দলীয় কর্মসূচীতে অংশ নিতে এসে মিছিল শেষে সমাবেশ চলাকালে হঠাৎ আজিজুল হক হার্ট অ্যাটাক করে মারা যান। তার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ শোক ও সমবেদনা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।