• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে বাস চাপায় যুবক নিহত: চালক আটক

শেরপুরের নালিতাবাড়ীতে যাত্রীবাহী বাসের চাপায় লিটন (২৬) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১৬ জুলাই) দিবাগত রাতে উপজেলার বালুঘাটা নয়াপাড়া (পাগলার মোড়) এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত লিটন ওই এলাকার মৃত আলকাছ আলীর ছেলে। এদিকে ওই ঘটনায় বাসচালক বাদশা মিয়াকে (৪৫) আটক করেছে পুলিশ।

জানা যায়, শনিবার রাত পৌণে ১টার দিকে উপজেলার বালুঘাটা বাজারের কাউন্টার থেকে নালিতাবাড়ী হয়ে ঢাকাগামী ‘হেভেন ক্লাসিক’ যাত্রীবাহী বাস নালিতাবাড়ীর দিকে আসছিল। পথিমধ্যে নয়াপাড়া পাগলার মোড় এলাকায় এলে রাস্তা পারাপারের সময় লিটন নামে এক যুবককে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে মাতা থেতলে ঘটনাস্থলেই প্রাণ হারায় লিটন।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, বাস ও এর চালককে ঘটনার পরপরই নালিতাবাড়ী শহরের অদূরে নয়ানিকান্দা গরুহাটি এলাকা থেকে আটক করা হয়েছে। এছাড়া ওই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।