• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে পাহাড়ে কলেজ ছাত্র হত্যা মামলার আসামী ৮ বছর পর গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ী মধুটিলা ইকুপার্কের গহীন পাহাড়ে চাঞ্চল্যকর কলেজ ছাত্র রাজ্জাক হত্যার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী খোকনকে ৮ বছর পলাতক থাকার পর গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ৩ সেপ্টেম্বর রবিবার সকালে গাজীপুর থেকে আসামী সাজু আহম্মেদন খোকনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি খোকন নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গা পোড়াবাড়ীর মৃত মোহাম্মদ আলীর ছেলে।

র‌্যাব জানায়, বিগত ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারী শেরপুর সদরের সোহরাব আলীর কলেজ পড়ুয়া ছেলে আঃ রাজ্জাক (২০) ও তার বন্ধুরা মিলে জেলার নালিতাবাড়ী উপজেলা গারো পাহাড়ের মধুটিলা ইকুপার্কে বেড়াতে যায়। একই দিন বিকেলে দূর্বৃত্তরা দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে ছিনতাই এর উদ্দেশ্যে তাদের উপর অতর্কিত আক্রমন করেন এবং ভিকটিম এর বুকে ও পেটে ধরালো চাকু দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই ভিকটিম রাজ্জাকের মৃত্যু হয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় ঘটনার পরদিন একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরে মামলার তদন্ত শেষে আসামী সাজু আহম্মেদ খোকনসহ তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

শেরপুরের জেলা ও দায়রা জজ আদালত গত ২০১৮ সালের ১ এপ্রিল আসামী সাজু আহম্মেদ খোকনকে যাবজ্জীবন কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে চার মাসের সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন। ঘটনার পর থেকেই আসামী খোকন ৮ বছর দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। আত্মগোপনে থাকা অবস্থায় তিনি গাজীপুরের বিভিন্ন এলাকায় গার্মেন্টস শ্রমিক হিসেবে কাজ করে আসছিলো।

কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বিকেলে জানান, র‌্যাবের একটি অভিযানিক দল আজ ৩ সেপ্টেম্বর সকালে গাজীপুর জেলার পৌর এলাকা হতে আসামী সাজু আহম্মেদ খোকনকে গ্রেফতার করে। পরে তাকে নালিতাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।