• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে নকল ও ভোজাল সার পুড়িয়ে ধ্বংস

শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা প্রশাসনের জব্দকৃত ২৮ টন নকল ও ভেজাল সার পুড়িয়ে ধ্বংস করেছে কৃষি অফিস। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সন্ধ্যারাতে পৌরশহরের কৃষি অফিস চত্তরে ওই সার ধ্বংস করা হয়।

সুত্র জানায়, চলতি বোরো মৌসুমে নকল ও ভেজাল সার বিক্রি কৃষককে প্রতারিত করে আসছিল কতিপয় অসাধু সার ব্যবসায়ী চক্র। এমন গোপন সংবাদে সম্প্রতি ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন নালিতাবাড়ী উপজেলা প্রশাসন। ওই অভিযানে নকল জিপসাম, বোরন ও জিংকসহ অন্যান্য ২৮ টন ভেজাল সার জব্দ করা হয়। পরে ওইসব জব্দকৃত সার মঙ্গলবার রাতে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করে উপজেলা কৃষি বিভাগ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল ওয়াদুদ, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মওদুদ আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।