• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে কাকের ডাকে বেরিয়ে এলো নিখোঁজ নারীর পুঁতে রাখা মরদেহ!

পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন চার সন্তানের জননী নছিমা বেগম (৩৫)। অনেক খোঁজাখুঁজি আর সাধারণ ডায়েরি করে যখন ব্যর্থ প্রায় সবাই তখন কাকের ডাকে জঙ্গলের ভিতরে মাটিতে পুঁতে রাখা মরদেহের সন্ধান পেলেন স্বজনেরা। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিশগিরিপাড়া গ্রামে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ২০ আগস্ট শনিবার সন্ধ্যার আগ মুহূর্তে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন কাকরকান্দি ইউনিয়নের গ্রাম পুলিশ ও পূর্ব মানিককুড়া গ্রামের বাসিন্দা আমির আলীর স্ত্রী চার সন্তানের জননী নাছিমা বেগম। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন তার স্বামী আমির আলী।

এদিকে নাছিমাকে সম্ভাব্য নানা জায়গায় খুঁজে ব্যর্থ হয়ে বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে প্রায় আধাকিলোমিটার দূরে বিশগিরিপাড়া বন বিভাগের সমতল বনে-জঙ্গলে সন্ধানে নামেন স্বজনেরা। এসময় জঙ্গলের উপরে কাকেদের ডাকাডাকি শোনে এগিয়ে আসেন নাছিমার মা গুলেরা বেগম। ঝোপের মাঝে মাটি ফুঁড়ে বেড়িয়ে থাকা মেয়ের অর্ধগলিত ও শেয়ালে কামড়ানো হাত-পা দেখে আঁতকে উঠেন তিনি। তার ডাক-চিৎকারে ছুটে আসেন অন্যরাও। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীনসহ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পুঁতে রাখা মরদেহ উদ্ধারে আসে সিআইডি, সিআইডি’র ক্রাইম সিন ইউনিট, র‌্যাব ও পিবিআই সদস্যরা।

নাছিমার স্বামী গ্রাম পুলিশ আমির আলী জানান, শনিবার সারাদিন সংসারের কাজ সেড়ে সন্ধ্যার আগে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় নাছিমা। মাথায় সামান্য সমস্যা থাকায় প্রায়ই বাড়ি থেকে বেরিয়ে নাছিমা আশপাশে যেতেন বলেও জানান তিনি। কিন্তু শনিবার ফিরে না আসায় এবং নিখোঁজের পাঁচদিন পেরিয়ে যাওয়ায় প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে বিশগিরিপাড়া বনের দিকে যেতে দেখেছেন শোনে আজ বিশগিরিপাড়া বনে তল্লাসী চালানো হয়।

নাছিমার পিতা নাদির আলী জানান, আমির আলীর প্রথম এবং দ্বিতীয় স্ত্রী একটি করে সন্তান রেখে মারা গেছেন। তৃতীয় স্ত্রী এক সন্তান নিয়ে ঢাকায় থাকেন। তার মেয়ে নাছিমা আমির আলীর চতূর্থ স্ত্রী এবং এ ঘরে পাঁচ সন্তানের জন্ম হয়েছে। এরমধ্যে বেঁচে আছে চার সন্তান। বিয়ের পর থেকেই তার মেয়ে এবং জামাতাসহ নাতিরা খুব সুখে আছে। ধারণা করা হচ্ছে, বনের আশপাশে থাকা কোন অপরাধী চক্র নাছিমাকে হত্যা করে মাটিতে পুঁতে রেখেছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধারে থানা পুলিশ, পিবিআই, সিআইডি ও র‌্যাবের টিম ঘটনাস্থলে আছে। হত্যাকান্ডের কারণ ও অপরাধী সনাক্তে কাজ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।