• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে উপজাতি শ্রমিক হত্যার রহস্য উদঘাটন, গাঁজা সেবন নিয়ে খুন

শেরপুরের নালিতাবাড়ীতে নির্মাণাধীন সম্প্রসারিত একটি অটোরাইচ মিলের ডায়ার লিটন (৩০) নামে এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের যুবকের হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

এঘটনায় ওই অটোরাইচ মিলের অপর শ্রমিক রাকিব ইসলাম (১৯) কে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডে ব্যবহৃত লোহার এঙ্গেল উদ্ধার করা হয়েছে।

ইতিমধ্যেই রাকিব হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

রাকিব জানায় গাঁজা সেবনকে কেন্দ্র করে নিহত লিটন ও রাকিবের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে রাকিব লোহার এঙ্গেল দিয়ে আঘাত করে। সাথে সাথেই সে মারা যায়। হত্যার পর তার পকেটে থাকা ৩৭০০ টাকা নিয়ে নেয় খুনি রাকিব।

রাকিব দিনাজপুর জেলার বিরল উপজেলার কাশিডাঙ্গার মোজাফফরের ছেলে।

বিষয়টি আজ ২৯ আগষ্ট বিকেলে পুলিশ সুপার মোনালিশা বেগম তার কার্যালয়ে সাংবাদিকদের সত্যতা নিশ্চিত করেন। এবং হত্যাকান্ডের রহস্য উদঘাটনের কথা জানান।

পুলিশ সূত্রে জানা যায়, সেতু এগ্রো ইন্ড্রাস্ট্রিজ এর অটো রাইচ মিলের সম্প্রসারিত ডায়ার স্থাপনের কাজ করছিলেন দিনাজপুরের একদল শ্রমিক। ২৪ আগস্ট রাতের খাবার খেয়ে ৪ শ্রমিক ভাড়ায় নেওয়া ঘরে ফিরে গেলেও রয়ে যায় রাকিব ও লিটন নামে দুই শ্রমিক। রাত সাড়ে দশটার দিকে রাকিব ঘরে ফিরলেও কাজের কথা বলে মিল এলাকায় রয়ে যায় লিটন। মধ্যরাত পর্যন্ত সহকর্মীরা অপেক্ষা করে দরজা আটেক ঘুমিয়ে পড়ে। ভোর পর্যন্ত না ফেরায় সহকর্মীরা লিটনকে খোঁজতে থাকে। একপর্যায়ে নির্মাণাধীন একটি ডায়ারের নিচে মাথার পেছনের অংশ থেতলানো অবস্থায় লিটনের মরদেহ পড়ে থাকতে দেখে শ্রমিকরা।

এরপর তদন্তে নামে পুলিশ। পরে সহকর্মী শ্রমিক রাকিবের কথায় অসংলগ্নতা পাওয়ায় পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে হত্যার কথা স্বীকার করে।

আজ ২৯ আগষ্ট বিকেলে রাকিবকে আদালতে হাজির করা হলে সে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।