• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নামাজের জন্য শাসন করায় ইঁদুর মারার বিষপানে মুয়াজ্জিন কন্যার আত্মহত্যা !

শেরপুরের নালিতাবাড়ীতে নামাজ না পড়ায় মৌখিকভাবে শাসন করেন মেয়াজ্জিন বাবা। আর এতেই অভিমান করে ইঁদুর মারার বিষপান করে আত্মহত্যা করেছেন পনেরো বছর বয়সী কিশোরী কন্যা সুমাইয়া খাতুন। সে পৌরশহরের থানা জামে মসজিদের মোয়াজ্জিন আতিকুর রহমানের কন্যা।

সোমবার (২৮ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে বিষপান করার পর রাত দশটার দিকে সুমাইয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী পৌরশহরের একটি ক্বওমী মাদরাসায় পড়াশোনা করতো থানা মসজিদের মোয়াজ্জিন আতিকুর রহমানের কিশোরী কন্যা সুমাইয়া খাতুন। সোমবার নামাজ না পড়ার জন্য তার বাবা তাকে মৌখিকভাবে শাসন করেন। এতে সে অভিমান করে রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ঘরে রাখা ইঁদুর মারার বিষ পান করে। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় চিকিৎসাধীন অবস্থায় রাত দশটার দিকে সে মারা যায়।

আরো জানা গেছে, ওই কিশোরীর সহোদর আরেক এক ভাই একইভাবে বিষপানে আত্মহত্যা করেছেন। গত কয়েক মাস আগে তার মা স্বাভাবিক মৃত্যুবরণ করেন। এমতাবস্থায় মানসিকভাবে ভেঙে পড়েছে ওই পরিবারটি।

নালিতাবড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন প্রকার আপত্তি না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।