• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নতুনযুগ পত্রিকার উদ্যোগে বিশিষ্ট শিল্পপতি ইদ্রিস মিয়া’র মৃত্যুবার্ষিকীতে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল

শেরপুরের স্বনামধন্য ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বৃহত্তর ময়মনসিংহের কিংবদন্তী ব্যবসায়ী, বিশিষ্ট শিল্পপতি মরহুম আলহাজ্ব ইদ্রিস মিয়া’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ।

এ উপলক্ষে আজ দুপুরে দৈনিক নতুনযুগ পরিবার ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিনের পক্ষ থেকে উত্তর গৌরিপুর দারুল কোরআন আদর্শ হিফজ মাদরাসায় কোরআনখানী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় মরহুম আলহাজ্ব ইদ্রিস মিয়া’র জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন। দোয়া পরিচালনা করেন, অত্র মাদরাসার মোহতামিম হাফেজ মো: নুরে আলম। এসময় স্বেচ্ছাসেবী সংগঠন মানব সমাজ উন্নয়ন পরিকল্পনার জয়েন্ট সেক্রেটারী সাংবাদিক শাহরিয়ার শাকিরসহ মাদরাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুম ইদ্রিস মিয়া নতুনযুগ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ছিলেন।

এদিকে এ উপলক্ষে ভলান্টিয়ার ফর বাংলাদেশ শেরপুর জেলার তিন দিনব্যপী আয়োজনের ১১ এপ্রিল প্রথম দিনে শ্রীবরদীর গিলাগাছা এলাকায় ১২০টি পরিবার, ঝিনাইগাতীর তামাগাঁও এলাকায় একটি মসজিদে ৭০জন মুসল্লী, ঝিনাইগাতী বাজারের ৭০জন রোজাদার ও স্টেডিয়ামে ৫০জন স্বেচ্ছাসেবীর নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ আয়োজনে বুধবার নালিতাবাড়ি উপজেলা ও বৃহস্পতিবার নকলা উপজেলায় দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করেছে ভলান্টিয়ার ফর বাংলাদেশ শেরপুর জেলা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।