• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলা হাসপাতাল পরিদর্শন করেছেন শেরপুরের সিভিল সার্জন

শেরপুর জেলার নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন শেরপুরের সিভিল সার্জন ডা. মুহাম্মদ জসিম উদ্দিন। উপজেলা স্বাস্থ্য বিভাগের সার্বিক অবস্থা পর্যালোচনা পরিদর্শনের অংশ হিসেবে পহেলা সেপ্টেম্বর দুপুরের দিকে আকস্মিক ভাবে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিসসহ বিভিন্ন সেবা কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবাদান, টিকাদান কার্যক্রম, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সেবাদান পরিশের গুণগত মান পরিদর্শন করেন সিভিল সার্জন ডা. মুহাম্মদ জসিম উদ্দিন।

এছাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে অসংক্রামক রোগ তথা ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, অ্যাজমাসহ প্রভৃতি রোগের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে স্থাপিত সেবাদান কেন্দ্রসহ অন্যান্য সেবাদান কেন্দ্র পরিদর্শন করেন। বিশেষ করে হাসপাতালে আগত রোগী ও রোগীর লোকজনের মাঝে স্বাস্থ্য শিক্ষা ও অন্যান্য সেবামূলক তথ্য প্রচারের জন্য বিভিন্ন স্থানে লাগানো সাইনবোর্ড, পোস্টার, সাউন্ড সিস্টেম এবং নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে লাগানো সিসি ক্যামেরা দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা-এঁর অফিস কক্ষে সংক্ষিপ্ত মতবিনিময় সভা করেন। সভায় সকলকে আন্তরিকতার সহিত সেবাদান কার্যক্রম চালিয়ে যাওয়ার পরামর্শ প্রদানের পাশাপাশি স্বাস্থ্য সেবার সার্বিক মানোন্নয়নে বিভিন্ন পরামর্শ প্রদান করেন সিভিল সার্জন ডা. মুহাম্মদ জসিম উদ্দিন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মাহমুদুল হাসান, গাইনী কনসালটেন্ট ডা. উম্মে রাকিবা জাহান, নাক-কান-গলা কনসালটেন্ট ডা. সাফি ওয়াহিদ, শিশু কনসালটেন্ট অশেষ কুমার রায় ও ডা. ইফতেখারুল আলম তানবীর, এনেসথেসিয়া কনসালটেন্ট ডা. মোহাম্মদ নুর হোসেন, সহকারী সার্জন ডা. মালিহা নুঝাত ও ডা. ইয়ামুন নাহার, প্রধান সহকারী আবু তারেক মোঃ মোতাছিম বিল্লাহ, মেডিক্যাল টেকনোলজিষ্ট আবু কাউসার বিদ্যুৎসহ নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অন্যান্য চিকিৎসকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন ও নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে, ডা. মুহাম্মদ জসিম উদ্দিন নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছালে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।