• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলা হাসপাতালে বৈকালিক বিশেষজ্ঞ চিকিৎসা সেবার উদ্বোধন

শেরপুর জেলাধীন নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈকালিক বিশেষজ্ঞ চিকিৎসা সেবার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. জাহিদ মালেক।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন অনুপম ভট্টাচার্য্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) আবু কাউছার বিদ্যুৎসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৈকালিক বিশেষজ্ঞ চিকিৎসা সেবার মাধ্যমে শুক্রবার ও সরকারি বন্ধের দিন ছাড়া প্রতিদিন বিকেল ৩টা থেকে ৬ টা পর্যন্ত শিশু, মেডিসিন, গাইনিসহ অন্যান্য রোগের বিশেষজ্ঞ ডাক্তারগণ সরকার নির্ধারিত ৩০০ টাকার বিনিময়ে রোগী দেখবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।