• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলা উপজেলা শিক্ষক-কর্মচারী সমিতির আহবায়ক কমিটি গঠন

শেপুরের নকলা উপজেলা শিক্ষক-কর্মচারী সমিতির ৫ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে উপজেলার গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাজমুল ইসলাম-কে আহবায়ক এবং ৪ জনকে যুগ্ম-আহবায়ক করে এই কমিটি ঘোষনা করা হয়।

আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়করা হলেন- যুগ্ম আহবায়ক গৌড়দ্বার বি.এল উচ্চ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ইউসুফ আলী খান, বিহারিরপাড় এস.ই.এস.ডি.পি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম, ভূরদী ছাল্লাকুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. শরিফ উদ্দিন ও বাড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহাম্মদ শহিদুল ইসলাম।

নবনির্বাচিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে আগামী তিন মাসরে মধ্যে (৯০ দিন) নকলা উপজেলা শিক্ষক-কর্মচারী সমিতির ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার অনুরোধ জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।