• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলা উপজেলা আওয়ামী লীগের সন্মেলন সভাপতি আম্বিয়া – সাধারণ সম্পাদক জিন্নাহ

দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আট বছর পর আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) শেরপুর জেলার নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন কে ভারমুক্ত করে সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শফিউল আলম চৌধুরী নাদেল সন্মেলন পরে সন্ধ্যায় এই দুজনের নাম প্রকাশ করেন।এ সময় নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল নেতকর্মী উপস্থিত ছিলেন।

আজ মঙ্গলবার সকাল ১০টার সময় উপজেলার পূর্ব জালালপুরে সোহেল মিল মাঠে এই সন্মেলন অনুষ্ঠিত হয়। চারটি নৌকার সমন্বয়ের আদলে তৈরী করা হয়েছে বিশাল এক তোরণ।

নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় এমপি বেগম মতিয়া চৌধুরী।

সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা শাখার সভাপতি ও জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি এবং প্রধান বক্তা হিসেবে থাকবেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল।

নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রেমন্ড আরেং ,মার“ফা আক্তার পপি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।