• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় হেলথক্যাম্প ও প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি: ‘শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের নকলায় হেলথক্যাম্প ও প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার (২৩ জানুয়ারি) উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভা ও স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোমানা ইয়াসমীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান লিটন প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাজমুস সাকিব, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মকবুল হোসেন, উপজেলা জনস্বাস্থ্য দপ্তরের উপসহকারী প্রকৌশলী রোমান আরা জান্নাতসহ নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, পৌরসভার বিভিন্ন এলাকা থেকে আগত তিন শতাধিক ভাতাভোগী নারী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল এবং মা ও শিশু সহায়তা কর্মসূচির আওতায় মহিলা বিষয়ক অধিদপ্তরাধিন নকলা পৌরসভার ৪০০ ভাতাভোগীর মধ্যে উপস্থিত সাড়ে তিন শতাধিক ভাতাভোগীর মাঝে স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী হিসেবে সাবান, মাস্ক, স্যালাইনসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।