• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় সাংবাদিকদের সাথে সেনা কর্মকর্তাদের মতবিনিময় সভা

শেরপুরের নকলায় সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নকলা ও নালিতাবাড়ী উপজেলার দায়িত্ব প্রাপ্ত সেনাবাহিনীর কর্মকর্তাগন। সোমবার দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভার শুরুতে পরিচয় পর্ব শেষে সাংবাদিকদের কাছে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক বিষয়ে তথ্য ও মতামত জেনেনেন ৩ সিগন্যাল ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ শহিদুল ইসলাম, পিএসসি। পরে সাংবাদিকরা উপজেলার সার্বিক চিত্র তুলে ধরেন।

লেঃ কর্নেল মোঃ শহিদুল ইসলাম, পিএসসি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয় এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখেন। ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ যেন গুজব ছড়িয়ে সমাজে বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি করতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে বলেও তিনি জানান। তবে যেকেউ ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে তা নিয়ে বিচলিত নাহয়ে বরং সঠিকটা তুলে ধরতে বলেন তিনি। তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় দেশ ও জাতির কল্যাণে জনগণের পাশে ছিলো, আছে এবং থাকবে। দেশটা আপনার আমার সবার। সুতরাং দেশের উন্নয় ও শান্তি বজায় রাখার দায়িত্বটাও আপনার আমার সবারই। সবশেষে নকলা ও নালিতাবাড়ীর জনগণের ভূয়সী প্রসংশা করে তিনি বলেন, এই এলাকাটি আমার জন্য নতুন হলেও, অল্প সময়ের মধ্যে বুঝতে পেরেছি এখানকার জনগন খুব শান্তি প্রিয়। তবুও উপজেলায় অধিককতর শান্তি শৃঙ্খলা বজায়ে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। তাছাড়া আইন শৃঙ্খলার অবনতি ঘটতে পারে এমন যেকোন উদ্বুদ্ধ পরিবেশের সৃষ্টি হলে তাৎক্ষণিক সেনাবাহিনীকে অবগত করার ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এই সেনা কর্মকর্তা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা তামান্না হোরায়রা, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদির মিয়া, কোম্পানী অধিনায়ক মেজর ইসমত শাহরিয়ার রাকিব, ক্যাপ্টেন মোঃ আহসান, নকলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, দপ্তর সম্পাদক সেলিম রেজা ও সদস্য রেজাউল হাসান সাফিত; উপজেলা টিভি ফোরামের সাধারণ সম্পাদক খন্দকার জসিম উদ্দিন মিন্টু ও সহ-সভাপতি শফিউল আলম লাভলু; নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ নূর হোসেন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী রাজন ও সহ-সভাপতি নাহিদুল ইসলাম রিজনসহ অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।