• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় শীতার্তদের পাশে কালের কণ্ঠ শুভ সংঘ

নাহিদুর রহমান রিজন, নকলা (শেরপুর) প্রতিনিধি:
হিমালয়ের পাদদেশীয় দেশের উত্তরাঞ্চলে শীত ঝেঁকে বসেছে। ক্রমেই বাড়ছে শীতের তীব্রতা। এতে নাজেহাল হয়ে পড়ছে নিম্ন আয়ের জনগন। এমতাবস্থায় শীতার্তদের শীত নিবারনের জন্য কম্বল নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপের অঙ্গ সহযোগী স্বেচ্ছাসেবী সংগঠন কালের কণ্ঠ শুভ সংঘ।

এরই মধ্যে বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় ও কালের কণ্ঠ শুভ সংঘের উদ্যোগে শেরপুর সদর উপজেলাসহ জেলার নকলা, নালিতাবাড়ী, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এর অংশ হিসেবে মঙ্গলবার (১৮ জানুয়ারি) নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (সদ্য পদোন্নতি প্রাপ্ত সিনিয়র সহকারী সচিব) কাউছার আহাম্মেদ, শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল আমিন, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ও মানবাধিকার কর্মী হাকিম বাবুল, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক, সহকারী শিক্ষক মিজানুর রহমান, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও শেরপুর জেলা শুভ সংঘের সাধারণ সম্পাদক সোহেল রানা, জেলা শুভ সংঘের সদস্য বিশিষ্ট বিতার্কিক এস.এম ইমতিয়াজ চৌধুরী, জেলা শুভ সংঘের সদস্য মিনহাজ উদ্দিন, নকলা প্রেস ক্লাবের যুগ্মসম্পাদক মানবাধিকার কর্মী নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মানবাধিকার কর্মী নূর হোসাইন, অর্থ সম্পাদক মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মানবাধিকার কর্মী আসাদুজ্জামান সৌরভ, কার্যনির্বাহী সদস্য মানবাধিকার কর্মী রাইসুল ইসলাম রিফাতসহ অন্যান্য সাংবাদিকগন, এলাকার স্থানীয় গন্যমান্য ও স্বেচ্ছাসেবকগন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং দুই শতাধিক অসহায় দরিদ্র শীতার্ত নর-নারী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।