• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় শতভাগ উপস্থিত শিক্ষার্থীদের মাঝে উদ্দীপনা পুরষ্কার বিতরণ

শেরপুরের নকলায় সকল কার্যদিবসে উপস্থিত মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে উদ্দীপণা পুরষ্কার হিসেবে দেশি-বিদেশী বিভিন্ন লেখকের সেরামানের শিক্ষনীয় বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে এসব পুরষ্কার প্রদান করা হয়।

উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত পাঁচ ক্লাসের যেসব শিক্ষার্থী গত মাসে (সেপ্টেম্বর) সকল কার্যদিবসে উপস্থিত ছিলো তাদের মাঝে নিজস্ব অর্থায়নে পুরষ্কার হিসেবে বিভিন্ন লেখকের বই, খাতা, কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

মাদ্রাসার সুপার মাওলানা মো. শহিদুল ইসলাম পুরষ্কার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। পরে ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত পাঁচ শ্রেণির শ্রেণি শিক্ষকগন নিজ নিজ শ্রেণির উপস্থিতির বিবেচনায় মাসসেরা বিজয়ী শিক্ষার্থীদের হাতে এসব পুরষ্কার তুলেদেন।

এসময় সহসুপার মাওলানা মো. ফজলুল করিম, সহকারী শিক্ষক ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, শওকত আলী, নুসরাত জাহান, মাহাদী মাসুদ, জেসমিন আক্তার, সহকারী মৌলভী মাওলানা হযরত আলী ও ফুলেছা খাতুন, সহকারী শিক্ষক জামাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান খাঁন, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।