• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় লটারির মাধ্যমে স্বপ্ন প্রকল্প-২’র সুবিধাভোগী নির্বাচন

শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নে উৎপাদনশীল ও সম্ভাবনাময় কর্মের সুযোগ গ্রহণে নারীর সামর্থ্য উন্নয়ন (স্বপ্ন ২য় পর্যায়) প্রকল্পের লটারির মাধ্যমে অধিক স্বচ্ছতার ভিত্তিতে ইউনিয়নের ৩৬ জন নারী সুবিধাভোগী নির্বাচন করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) দুপুরের দিকে পাঠাকাটা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আবেদকারী নারীদের সামনে সর্বসম্মতিক্রমে লটারি মাধ্যমে সুবিধাভোগী নির্বাচন করা হয়। পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম এই লটারি কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় সংরক্ষিত ইউপি সদস্য আসমা আক্তার, ছালেহা বেগম ও সুলতানা আক্তার সম্পা, সাধারন ইউপি সদস্য রুবেল উদ্দিন, আনারুল ইসলাম, আদম শফিক, হামিদুল ইসলাম, বাজু মিয়া, মাফিজুল ইসলাম, নজরুল ইসলাম বাবু, আমজাদ আলী ও ওবায়দুল হক, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, ইউনিয়ন উদ্যোক্তা ও নকলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, প্রজেক্ট অফিসার আজিজুর রহমান, ইউনিয়ন ওয়ার্কার অমিত হাসান, লিপা মোনালিসা, আবু বক্কর সিদ্দিক, শিফাতুল ইসলাম, ফারজানা আক্তার, ফাতেমা আক্তার ও সোহাগ মিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, উৎপাদনশীল ও সম্ভাবনাময় কর্মের সুযোগ গ্রহণে নারীর সামর্থ্য উন্নয়ন (স্বপ্ন ২য় পর্যায়) প্রকল্পের সুবিধভোগী হওয়ার আশাবাদী নারীরা উপস্থিত ছিলেন।

প্রজেক্ট অফিসার আজিজুর রহমান জানান, নকলা উপজেলার ৯টি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রতি ওয়ার্ড থেকে ৪ জন করে মোট ৩৬ জন করে সুবিধাভোগী নির্বাচন করা হচ্ছে। এ হিসেব মতে উপজেলার মোট ৩২৪ জন নারী এই প্রকল্পের সুবিধাভোগীর আওতায় আসবে। তিনি আরো জানান, রোববার পর্যন্ত উপজেলার ১নং গনপদ্দী, ৪নং গৌড়দ্বার, ৫নং বানেশ্বরদী, ৬নং পাঠাকাটা, ৮নং চরঅষ্টধর ও ৯নং চন্দ্রকোনা ইউনিয়নের সুবিধাভোগী নির্বাচনের কাজ শেষ হয়েছে। আগামী ৩ দিনের মধ্যে বাকি ২ নং নকলা, ৩নং উরফা ও ৭নং টালকী ইউনিয়নের সুবিধাভোগী নির্বাচনের কাজ শেষ হবে বলে প্রজেক্ট অফিসার আজিজুর রহমান আশাব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।