• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় ‘মিথ্যা সংবাদ’ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

শেরপুরের নকলায় ‘মিথ্যা সংবাদ’ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উরফা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম তালুকদার ভুট্টো। ২২ মার্চ মঙ্গলবার উরফা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তিনি ওই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নুরে আলম তালুকদার ভুট্টো বলেন, ১৩ ফেব্রুয়ারি উরফা ইউনিয়নের হাসনখিলা গ্রামের বাসিন্দা হুকুম আলী তার ব্যাটারিচালিত ভ্যান চুরির অভিযোগ এনে একই গ্রামের আব্দুল খালেক ও রুবেলকে বিবাদী করে গ্রাম্য আদালতে লিখিত অভিযোগ দায়ের করেন। ১৯ মার্চ বিক্ষুব্ধ জনতা রুবেলকে তার বাড়িতে ঘেরাও কেের রেখেছে মর্মে চেয়ারম্যান ভুট্টো খবর পান। পরে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় তিনি থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল ধেকে রুবেলকে থানা হেফাজতে নিয়ে যায়। চেয়ারম্যান নুরে আলম তালুকদার ভুট্টো বলেন, ওই ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের কতিপয় নেতা সংবাদ সম্মেলন ডেকে উদ্দেশ্যমূলকভাবে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্য প্রদান করেন, যা বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও মানহানিকর সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের মামলার কাগজ দেখিয়ে চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভুট্টো জানান, রুবেলের বিরুদ্ধে ইতোপূর্বে নারী নির্যাতনের মামলা হয়েছে এবং সে জেলও খেটেছে।

তিনি বলেন, আমি একটি ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের সন্তান। আমার দাদা মরহুম সাদির মামুদ তালুকদার নকলায আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন। আমার পিতা মরহুম আলালউদ্দিন তালুকদার নকলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন এবং উপজেলা কৃষকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি আরও বলেন, আমার পিতা আলাউদ্দিন তালুকদার উরফা ইউনিয়নের ৩ বারের চেয়ারম্যান ছিলেন। আমি ২ বারের নির্বাচিত চেয়ারম্যান। আমার ছোটভাই সারোয়ার আলম তালুকদার দুইবারের উপজেলা ভাইস চেয়ারম্যান। মানুষের সেবা করাই আমাদের কর্তব্য ও দায়িত্ব। আর তাই আওয়ামী পরিবারের সন্তান হয়েও আমাকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করতে হয়েছে। এলাকার মানুষ ভালো না বাসলে আমাকে এত ভোটে বিজয়ী করতো না।

তিনি দুঃখ করে বলেন, আওয়ামী রাজনীতিতে নিবেদিতপ্রাণ আমার পিতা মরহুম আলাউদ্দিন তালুকদার সম্পর্কেও মিথ্যাচার করা হয়েছে। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেথ হাসিনা, নকলা-নালিতাবাড়ীর অভিভাবক অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী এমপি এবং আওয়ামী লীগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দের কাছে বিচার প্রার্থনা করেন।

সংবাদ সম্মেলনের আগে উরফা ইউনিয়নের হাজারও নারী-পুরুষ ইউনিয়ন পরিষদ রোডে ব্যানার ও ফেস্টুন নিয়ে ঘন্টাব্যাপী এক মানববন্ধন কর্মসূচি পালন করে। এলাকায় চুরি ও জুয়া বন্ধের দাবিতে এবং চেয়ারম্যান নুরে আলম তালুকদার ভুট্টোর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে কর্তৃপক্ষের কাছে প্রতিকার চেয়ে বিভিন্ন শ্লোগান দেয় তারা। সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।