• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেয়ালিকা প্রকাশ

শেরপুরের নকলায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে “মহান স্বাধীনতা দিবসে আমাদের মাদ্রাসা” শিরোনামে একটি দেওয়াল পত্রিকা প্রকাশ করা হয়েছে। তথ্যবহুল দেয়ালিকাটিতে শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন লেখা, ছবি দিয়ে এই পত্রিকাটি সাজনো হয়।

দেওয়ালিকাটির সম্পাদক মন্ডলির সভাপতি হিসেবে মাদ্রাসার সুপার ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শহিদুল ইসলাম এবং সম্পাদকের দায়িত্ব পালন করেন বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি সহকারী শিক্ষক মো. মোশারফ হোসাইন। পত্রিকাটির প্রকাশনায় ছিলেন মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মো. ফজলুল করিম ও বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক মো. শওকত আলী।

মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলার ঐতিহ্যবাহী বানেশ্বরদী ইসলামিয়া মাদ্রাসা মাঠে এ দেওয়াল পত্রিকাটি সবার জন্য উন্মুক্ত করা হয়। এসময় সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, নুসরাত জাহান নিপা, সহকারী মৌলভী ফুলেছা খাতুন ও হযরত আলী, সহকারী শিক্ষক মাহাদী মাসুদ, মোস্তাফিজুর রহমান খান, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আমিন মিয়া, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।