• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় ভেজাল শিশু খাদ্য উৎপাদন: ৩০ হাজার টাকা জরিমানা

অবৈধভাবে শিশু খাদ্য উৎপাদন ও বাজারজাতকরণের অভিযোগে শেরপুরের নকলায় অভিযান চালিয়েছে পরিবেশ অধিদপ্তর।

সোমবার (১২ জুন) বিকেলে উপজেলার টালকি ইউনিয়নের নয়াবাড়ি এলাকায় অভিযান চালিয়ে বার্লি, সুজিসহ বিপুল পরিমান শিশু খাদ্য জব্দ করা হয়।

এসময় ভেজাল শিশু খাদ্য উৎপাদন ও বিএসটিআই এর অনুমোদন না থাকায় মো: আব্দুর রশিদ সুইটকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আদালতটি যৌথভাবে পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ ও জেলার পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক সুশীল কুমার দাস।

আদালত সূত্রে জানা যায়, অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদন ছাড়াই ভেজাল শিশু খাদ্য উৎপাদন ও বাজারজাতকরণের অভিযোগে কারখানার মালিক কে ৩০ হাজার টাকা জরিমানা করে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।