• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু

শেরপুরের নকলা উপজেলায় রাইসকুকারে বিদ্যুতায়িত হয়ে রাজিয়া বেগম কালনী (৩৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

১০ জুলাই রবিবার সকালে উপজেলার মধ্য নকলা গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত নারী ওই গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী ও ২ সন্তানের জননী।

জানা যায়, রবিবার সকাল ৯টার দিকে বাড়ির সবাই ঈদুল আজহার নামাজ পড়তে গেলে রাইসকুকারে খিচুড়ি রান্না করছিলেন রাজিয়া। ওই সময় তিনি বিদ্যুতায়িত হয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে নকলা থানার এসআই তাপস কুমার বণিক জানান, মৃতের পরিবারের পক্ষ থেকে আবেদনের পরিপ্রেক্ষিতে রাজিয়ার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।