• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় বিদ্যালয়ে সিলিং ফ্যান উপহার দিলেন মানবিক চেয়ারম্যান মহব্বত

শেরপুরের নকলায় বানেশ্বরদী খন্দাকারপাড়া উচ্চ বিদ্যালয়ে নিজস্ব অর্থায়নে ৬টি সিলিং ফ্যান উপহার দিলেন বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত।

বুধবার (১১মে) দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে এসব ফ্যান তুলে দেন তিনি। এসময় শিক্ষক, শিক্ষার্থী, স্থানীয় ইউপি সদস্যরাসহ সাংবাদিক শফিউল আলম লাভলু উপস্থিত ছিলেন।

বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত বলেন, যখন জানতে পারলাম বানেশ্বরদী খন্দাকারপাড়া উচ্চ বিদ্যালয়ে ফ্যানের অভাবে গরমের মধ্যে শিক্ষার্থীদের পড়ালেখা করতে সমস্যা হচ্ছে এবং শিক্ষকদেরও ক্লাস নিতে সমস্যা হচ্ছে তাৎক্ষনিক আমি ৬টি সিলিং ফ্যান কিনে বিদ্যালয়ে নিয়ে যাই। কোমলমতি শিক্ষার্থীরা যেন গরমের মধ্যে আর কস্ট করে ক্লাস না করতে হয় এবং ভালভাবে লেখাপড়া করতে পারে এই প্রত্যাশাই থাকবে আমার।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।