• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় বালির নিচ থেকে কৃষকের মরদেহ উদ্ধার

শেরপুরের নকলায় বালির নিচ থেকে আব্দুল হালিম (৩৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ জুন) সকাল সারে ৮টার দিকে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের মৃগী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

আব্দুল হালিম ওই ইউনিয়নের বাছুর আলগার দড়িপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধায় আব্দুল হালিম গোয়াল ঘরের জন্য বালি আনতে মৃগী নদীর পাড়ে যায়। নদীতে নেমে পাড়ের নিচ থেকে গর্ত করে বালি সংগ্রহ করার সময় উপর থেকে নদীর পাড় ধ্বসে আব্দুল হালিমের উপর পড়ে। হালিম বালির নিচ থেকে আর উঠতে পারিনি। সারারাত আর বাড়ি ফিরেনি হালিম। পরিবারের লোকজন মঙ্গলবার রাত থেকে অনেক খোজাখুজি করে। আজ বুধবার সকালে মৃগী নদীর পাড়ে গিয়ে বালির নিচে কে জানি পড়ে আছে। তারপর বালি সরিয়ে দেখে আব্দুল হালিমের মরদেহ।

নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাসেম বলেন, নকলার চন্দ্রকোনার মৃগী নদীর পাড়ের বালির নিচ থেকে আব্দুল হালিম নামের এক ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়িধীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।