• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট

শেরপুরের নকলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর জন্মদিন উপলক্ষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নকলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম এই খেলা অনুষ্ঠিত হয়।

জনশক্তি ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলায় শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) নকলা দল ২-০ গোলে শেরপুর সদর টিটিসি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এই খেলায় সংশ্লিষ্ঠ টিটিসির শিক্ষকগন খেলোয়াড় হিসেবে মাঠে নেমে পেশাধার খেলোয়াড়দের মতো মাঠ ধাপিয়ে দৌঁড়িয়ে দর্শকের নজর কাড়েন।।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

খেলা শেষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক হাফিজুল ইসলাম লিটন।

সবশেষে অতিথিরা চ্যাম্পিয়ান দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন পুরষ্কার এবং রানার্স আপ দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের হাতে রানার্সআপ পুরষ্কার তুলেদেন।

এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ খেলা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় ক্রীড়ামোদী অগণিত দর্শক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।