• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিহত

শেরপুরের নকলা উপজেলায় খড়ের পালায় আগুন দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ সুরুজ আলী (৬৫) নিহত হয়েছে। নিহত সুরুজ আলী উপজেলার নারায়খোলা পশ্চিম পাড়া গ্রামের মৃত মন্নেছ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (৭ সেপ্টেম্বর) ভোরে খড়ের পালায় আগুন দেওয়ায় স্থানীয় সালেহ মিয়া ও তার পিতা আরজু মিয়া মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ সুরুজ আলীকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তর্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ১০টার সময় সুরুজ আলী মারা যান।

নিহত সুরুজ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে স্থানীয় ইট-বালু ব্যবসায়ী রফিকুল ইসলামসহ একাধিক সূত্র নিশ্চিত করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান জানান, সুরুজ আলীর মৃত্যু প্রাথমিক তদন্তের জন্য ঘটনার স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।