• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় পাগলা শিয়ালের কামড়ে আহত ৭

শেরপুরের নকলায় পাগলা শিয়ালের কামড়ে নারী-পুরুষসহ ৭ জন আহত হয়েছে। শনিবার দুপুরে নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের দশকাহনিয়া ও আমানিয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার পাঠাকাটা আমানিয়াকান্দা গ্রামের মতিউর রহমানের স্ত্রী বেনুজা বেগম (৬৫), দশকাহনিয়া গ্রামের এসহাক আলীর স্ত্রী জাহানারা বেগম (৩৫), আব্দুর রশিদের স্ত্রী রহিমা বেগম (৪০), নূরল আমিনের স্ত্রী আনোয়ারা বেগম (৫০), আব্দুল মালেকের পুত্র হেলাল মিয়া (২৬), মৃত আশ্রব আলীর পুত্র আবু বক্কর সিদ্দিক (৮০) ও দেলু মিয়ার স্ত্রী।

শিয়ালের কামড়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে পাঠাকাটা ইউনিয়নের মানুষ পাগলা শেয়ালের ভয়ে আতঙ্কের মধ্যে রয়েছে।

নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাগলা শিয়ালের কামড়ে আহতরা হাসপাতালে এসেছিলেন। তাদের সরকারি ভাবে ভ্যাকসিন প্রদান করা হয়েছে এবং প্রাথমিক চিকিৎসা শেষে সবাই বাড়ি চলে গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।