• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় নৈশ্যকালীন ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত

নাহিদুল ইসলাম রিজন/নকলা :

মুজিব শতবর্ষ উপলক্ষে শেরপুর জেলার নকলা উপজেলার নারয়নখোলা এলাকায় ভাইকন এনিম্যাল সাইন্স এর সৌজন্যে ডি.পি.এল ক্রিকেট নাইট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। নারায়নখোলা কাজী বাড়ী মাদরাসা মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় আলোকিত স্পোটিং ক্লাব (নয়াবাড়ি)-এর অধিনায়ক সজিব হাসান টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। তারা প্রথমে ব্যাটিং করতে মাঠে নেমে ৫ ওভার ৩ বল খেলে ৪৯ রান সংগ্রহ করে সবকয়টি উইকেট হারায়। জয়ের লক্ষ্যে রেড রোজ ক্রিকেট ক্লাব মাঠে নেমে বিনা উইকেটে ২ ওভার ৪ বল খেলে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এতে রেড রোজ ক্রিকেট ক্লাব আলোকিত স্পোটিং ক্লাব (নয়াবাড়ি)-কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ডি.পি.এল ক্রিকেট নাইট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ২ উইকেট ও ৩৬ রান সংগ্রহ করে ম্যান অব দ্যা ম্যাচ এবং সমগ্র খেলায় ৮ উইকেট ও ৮৮ রান সংগ্রহ করায় ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন তরুণ ক্রিকেটার সোহান।

এই খেলায় ১২টি দল অংশ গ্রহন করে। খেলা শেষে পুরষ্কার হিসেবে চ্যাম্পিয়ান দলের অধিনায়ক ও দলের অন্যান্য খেলোয়াড়দের হাতে একটি বড় খাঁসি, রানার্স আপ দলের অধিনায়ক ও দলের অন্যান্য খেলোয়াড়দের হাতে একটি নতুন এলইডি টেলিভিশন তুলে দেওয়া হয়। তাছাড়া ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজ মনোনিত খেলোয়াড়ের হাতে পুরষ্কার ও মেডেল এবং অংশ গ্রহনকারী সকল খেলোয়াড়দের মেডেল প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন কার হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি চরঅষ্টধর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইকন এনিম্যাল সাইন্স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সুজন খান।

এছাড়া আমন্ত্রীত অতিথি হিসেবে স্থানীয় মুক্তিযোদ্ধাগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি-বেসরকারি চাকুরিজীবী, ব্যবসায়ীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক, ইউপি সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও স্থানীয় ক্রীড়ামোদী হাজারো দর্শক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।