• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় ধান ক্ষেত থেকে পাখি শিকারির লাশ উদ্ধার

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় শাহজাহান মিয়া নামে এক পাখি শিকারির মরদেহ উদ্ধার করেছে নকলা থানার পুলিশ। শাহজাহান উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া আনন্দ বাজার এলাকার কালু শেখের ছেলে।

শনিবার (২ অক্টোবর) বিকালে উপজেলার কাজাইকাটা পূর্বপাড়া এলাকার এক ধান ক্ষেত থেকে উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়।

নিহত কালু শেখের ছেলে বাবু মিয়াসহ নিহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার সকালে শাহজাহান মিয়া পাখি শিকারের জন্য কাজাইকাটা এলাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড় হয়ে যান। বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও শাহজাহান বাড়িতে ফিরে না আসায় তারা সম্ভাব্য জায়গায় মোবাইলে যোগযোগ করেও তার কোন হদিস নাপাওয়ায়, তাকে খোঁজার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড় হয়ে স্থানীয় আনন্দ বজারে গেলে নিহতের ছেলে বাবু মিয়া ফেইসবুকের মাধ্যমে জানতে পারেন তার বাবা মার গেছেন। তবে তার বাবাকে ঘটনাস্থলে কেউ চিনতে নাপারায় অজ্ঞাত হিসেবে লাশ নকলা থানা হেফাজতে রয়েছে। পরে নিহতের পরিবারের সদস্যরা নকলা থানায় গিয়ে সনাক্ত করেন।
পুলিশ জানায়, বিকেলে কাজাইকাটা এলাকার অজ্ঞাত লোক মোবাইলে জানান কাজাইকাটা পূর্বপাড়া এলাকায় এক ধান ক্ষেতে অজ্ঞাত লাশ পড়ে আছে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

পুলিশসহ সকলেই ধারনা করছেন, পাখি শিকারি শাহজাহান মিয়া পাখি ধরার পাদ পেতে ধান ক্ষেতে বসে ছিলেন। এমন সময় স্ট্রোক করে সে মারা যেতে পারেন। তাই লাশ উপুর হয়ে পড়া ছিল বলে তারা মনে করছেন। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছন। পরবর্তী আইনানুগ প্রক্রিয়া চলমান আছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।