• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় জাতীয় শিক্ষাক্রম বিস্তরণ প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

শেরপুরের নকলায় জাতীয় শিক্ষাক্রম বিস্তরণ প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) সকালে নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এই প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহম্মেদ এই কর্মশালার উদ্বোধন করেন। দুপুরের দিকে জেলা শিক্ষা কর্মকর্তা মো. রেজুয়ান নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ভেন্যুতে চলমান প্রশিক্ষণ কর্মশালা পরিদর্শন করেন।

এসময় কোর্স পরিচালক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ, কোর্স কো-অর্ডিনেটর ও নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব, একাডেমিক সুপারভাইজার ফারহানা জাহান সিরাজ ও প্রশিক্ষকগনসহ অনেকে উপস্থিত ছিলেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ঢাকা’র ব্যবস্থাপনায় নকলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এই প্রশিক্ষণ কর্মশালা চলছে।

কোর্স পরিচালক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ জানান, এই প্রশিক্ষণ কর্মশালাটি ৬ ও ৭ জানুয়ারি (শুক্রবার ও শনিবার) এবং ১৩, ১৪ ও ১৫ জানুয়ারি (শুক্রবার, শনিবার ও রবিবার) এই ৫দিন ব্যাপি চলবে। এই প্রশিক্ষণে সরকারের নির্দেশনা মোতাবেক ৯টি বিষয়ের উপর উপজেলার সকল মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানের ৫১৫ জন শিক্ষককে প্রশিক্ষণ দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।