• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় জাতীয় যুব দিবস-২০২৩ উদযাপন

শেরপুরের নকলায় জাতীয় যুব দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, যুব ঋণ বিতরণ ও সদ্যসমাপ্ত করা প্রশিক্ষিত যুবক-যুবনারীদের সনদপত্র ও যাতায়াত ভাতা প্রদান করা হয়েছে।

পহেলা নভেম্বর বুধবার সকালে ‘স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে উপজেলা চত্বর থেকে র‌্যালি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তের সামনে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হান্নান।

সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমান বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশিষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, জেলা পরিষদের সদস্য ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, যুবলীগ নেতা আদিল আহমেদ পল্লবসহ বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগন, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন, উপজেলার বিভিন্ন যুব সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশিক্ষিত যুবক-যুবনারীগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে যুব ৭ জন যুবক-যুবনারীর মাঝে মোট ৪ লাখ ৬০ হাজার টাকা যুবঋণ বিতরণ করা হয়। তাছাড়া অতিথিবৃন্দ সদ্যসমাপ্ত করা ৬০ জন প্রশিক্ষিত যুবক-যুবনারীর হাতে সনদপত্র ও জনপ্রতি ৬০০ টাকা হারে যাতায়াত ভাতা তুলেদেন।

অন্যদিকে এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ‘নকলা মানবিক সহায়তা যুব সংস্থা’ ও ‘ভূরদী হাজীবাড়ী যুবকল্যাণ সংঘ’-এর মতো বিভিন্ন যুব সংগঠনের উদ্যোগে নানান কর্মসূচি পালন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।