• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

শেরপুরের নকলায় নিজ ঘরের ধন্যার সাথে অজুফা (৩০) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘ‌টে‌ছে। আজ মঙ্গলবার সকা‌লে উপজেলার বড় উরফা ইউনিয়নের দক্ষিন লয়খায় এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আনারুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, দীর্ঘদিন যাবৎ মানসিক সমস্যায় ভোগতেছিলেন অজুরা। পরিবারের পক্ষ থেকে সুস্থ্যতার জন্য চিকিৎসা করানো হচ্ছে। আজ সকাল অনুমান ১০ টার দিকে নিজের ঘরের শয়নকক্ষের বাশেঁর ধন্যার সাথে গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করে অজুফা। পুলিশ অজুফার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।