• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় কোভিড-১৯ প্রতিরোধে টাউন হল মিটিং অনুষ্ঠিত

শেরপুরের নকলায় কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের টাউন হল সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ জুলাই) সকাল ১১ টায় দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে ইউনিসেফের সহযোগিতায় উপজেলা কৃষি অফিসের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় এলাকা সমন্বয়কারী খায়রুল বাশার।

ইনফরমেশন সার্ভিস প্রভাইডার আবু সাঈদ ইমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ গোলাম মোস্তফা, মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা ইয়াসমিন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র শেরপুর জেলা সমন্বয়কারি জাহিদুল খান সৌরভ প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বী রাজন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, নকলা ইয়ুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নুর হোসেন এবং স্বাস্থ্যবিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঝুঁকি নিরুপণ, যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা বার্তা যোগাযোগ জোরদারকরণ কর্মসূচির অংশ হিসেবে উপজেলার জনগণকে কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণের উদ্দেশ্যে এই সভার আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।