• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

শেরপুরের নকলায় সানিয়া (১৬) নামের এক কলেজ ছাত্রীর মরদেহ ঝুলছিলো বাথরুমে। সেখান থেকেই তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের বাছুর আগলা দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার লাল মিয়ার কন্যা।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রকোনা পুলিশ তদন্তকেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত পুলিশ পরিদর্শক মো: আবু সাইম।

পুলিশ জানায়, নকলার বাছুর আগলা দক্ষিণ পাড়ার লাল মিয়ার তিন কন্যার মধ্যে সবার বড় সানিয়া। সে এবছর শেরপুর নবারুণ স্কুল থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করে ময়মনসিংহ মোমিনুননেছা ডিগ্রী কলেজ ও বিশ্ববিদ্যালয়ে এইচসসিতে অধ্যয়নের জন্য ভর্তি পরীক্ষা উত্তীর্ণ হয়।

আজ ৯ সেপ্টেম্বর বিকেলে চন্দ্রকোনা ইউনিয়নের বাছুর আলগা দক্ষিণ পাড়ার নিজ বাড়ির টয়লেটে যায়। পরে পরিবারের লোকজন বিকাল অনুমান ৫টার দিকে টয়লেটে গিয়ে দেখে বাঁশের রোয়ার সাথে উড়না পেঁচিয়ে ঝুলে আছে সানিয়া।

স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে সানিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত সানিয়ার আত্মহত্যার কোন কারণ জানা যায় নি।

চন্দ্রকোনা পুলিশ তদন্তকেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক মো: আবু সাইম বলেন, আমরা শিক্ষার্থী সানিয়ার মরদেহ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতিসহ পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।