• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল র‌্যালি

কাতার বিশ্বকাপ শুরুর আগে বিশ্বকাপ উত্তেজনায় কাঁপছে গোটা দেশ। এবার শেরপুরে মোটরসাইকেল দিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেছে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী।

বৃহস্পতিবার (২১নভেম্বর) বিকেলে শহরের নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে র‌্যালিটি শুরু হয়ে নকলা বাইপাস হয়ে নকলা শহরের নিউমার্কেট এসে শেষ হয়।

র‌্যালিতে প্রায় শতাধিক আর্জেন্টিনা ভক্ত প্রায় ১০০শ’ মোটরসাইকেল নিয়ে অংশ নেন। র‌্যালিতে সমর্থকরা গায়ে জার্সি, হাতে বাংলাদেশের জাতীয় পতাকা ও আর্জেন্টিনার পতাকা নিয়ে র‌্যালিতে অংশ নেয়।

র‌্যালিতে অংশ নেয়া আল আমিন বলেন, ১৯৮০ সালের পর যারা বিশ্বকাপ খেলা দেখেছে সবাই ম্যারাডোনা খেলা দেখেছে, যার কারণে বাংলাদেশের অধিকাংশ মানুষ আর্জেন্টিনা সমর্থন করে। এবার মেসি ও আর্জেন্টিনা দল খুব ভালো খেলছে। কোপা আমেরিকা আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয় এই ধারাবাহিতায় এবার মেসির শেষ বিশ্বেকাপ হতে পারে এবং মেসির হাতেই কাপটি উঠবে এমনটাই আশা সমর্থক হিসেবে।

আরেক সমর্থক কামরুল বলেন, ব্রাজিল শুধু শুধু অনেক কথা বলবে এগুলো শোনার কোনো সময় নাই। আর অতীত নিয়ে আমরা বিশ‌বাস করি না। সম্প্রতি সময় কোপা চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা তাই এবারের বিশ্বকাপ আর্জেন্টিনা জিতবে।

তুহিন বলেন, আমার বন্ধুরা বলে ব্রাজিল ৫ বার কাপ নিয়েছে। আমি বলি ৫ বার কাপ নিলে কিছুই হবে না। খেলা দেখ, এবারের খেলায় অনেক পার্থক্য আছে। আর্জেন্টিার সঙ্গে দুবার ম্যাচ খেলে একবারও জয়ী হতে পারেনি ব্রাজিল। আমাদের দল আগের চেয়ে অনেক শক্তিশালী।

মুজাহিদ বলেন, আর্জেন্টিনা টানা ৩৫ ম্যাচ জিতে এখনো অপরাজিত। অবশ্যই এই বিশ্বকাপে আমরা আমাদের মেসির হাতে শিরোপ দেখতে চাই।

আয়োজক কমিটির অন্যতম সদস্য মোস্তাফিজুর রহমান মিলন বলেন, আমাদের নিজের দেশ বিশ্বকাপে অংশ নিতে পারেনি। তাই আমরা আর্জেন্টিনা দলের সমর্থন করছি এবং প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আমরা আনন্দ র‌্যালি করেছি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।