• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় আগুনে পুড়ে ছাই বসতবাড়ি: পাশে দাড়িয়েছে উপজেলা প্রশাসন

শেরপুরের নকলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দুতি বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। এতে গবাদি পশুসহ অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মঙ্গলার (৫ মার্চ) রাত মধ্যরাতে নকলা উপজেলার চরঅস্টধর ইউনিয়নের চরবশন্তি উত্তরপাড়া গ্রামের হেলাল মিয়া ও বিল্লাল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে ওই বাড়ির গোয়াল ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই মুহূর্তের মধ্যে দুই ভাই হেলাল মিয়া ও বিল্লাল মিয়ার বশত ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় ঘরগুলোতে থাকা লোকজন দ্রুত বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গোয়াল ঘরে থাকা দুইটি গরু, ছাগলসহ বশত ঘরে পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যর্থ হয়।
চরঅস্টধর ইউপির চোয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম রব্বানি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে শুকনা খাবার, শীত বস্ত্র ও দুই বান করে ঢেউটিন দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন ক্ষতিগ্রস্তদের মাঝে এসব সহায়তা হস্তান্তর করেন।

এসময় সহকারি কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এএইচ শামিম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে কিছু সহায়তা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।