• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় অসুস্থ্য পুত্রবধূকে দেখতে আসার পথে প্রাণ গেল বৃদ্ধার

শেরপুরের নকলায় অসুস্থ্য পুত্রবধূকে দেখতে আসার পথে বাসের চাকায় পিষ্ট হয়ে নারজিনা আক্তার (৫০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। ২৭ জুলাই বুধবার রাতে গণপদ্দী ইউনিয়নের গণপদ্দী বাজারে ঢাকা-শেরপুর মহাসড়কে ওই দূর্ঘটনা ঘটে। নারজিনা বানেশ্বর্দী ইউনিয়নের বানেশ্বর্দী গ্রামের মৃত মিরাজ আলীর স্ত্রী।

নারজিনার ছেলে নাঈম মিয়া (৩০) জানান, গণপদ্দী এলাকায় শ্বশুরবাড়িতে আমার অসুস্থ্য স্ত্রীকে দেখতে আসার পথে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে শেরপুরগামী সোনার বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মোট্রো-ব ১২-০৩৩৯) আমার মাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নকলা থানার সহকারি পরিদর্শক (এস.আই) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে বাসটি আটক এবং দূর্ঘটনাস্থল থেকে নারজিনার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। তবে পরিবারের পক্ষ থেকে মামলা করতে রাজি না হওয়ায় আবেদনের প্রেক্ষিতে নারজিনার মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।