• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০হাজার টাকা জরিমানা

শেরপুরের নকলা উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলন করে তা বিক্রি করার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মো. সজিব মিয়া নামে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সজিব মিয়া উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রানীগঞ্জ এলাকার বাসিন্দা।

রোববার (২২ জানুয়ারী) বিকেলে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আদালতটি পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ। বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪(খ) ধারার অপরাধে ১৫(১) ধারায় এ অর্থদন্ড করা হয়।

আদালত পরিচালনার সময় উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার রাশেদুল কিবরিয়া রাশেদ, চন্দ্রকোনা ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা মোহাম্মদ দেওয়ান আলী, নকলা থানার এসআই ও এএসআই সহ কয়েকজন পুলিশ সদস্য ও বালু উত্তোলনকারী সজিব মিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, অভিযান চলাকালে সজিব মিয়া প্রচলিত বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪(খ) ধারা ভঙ্গ করার অপরাধ স্বীকার করায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আদালতের নির্বাহী বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।