• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা

শেরপুরের নকলায় মৃগী নদী থেকে অবৈধভাবে ভেকু দিয়ে বালু উত্তোলনের অভিযোগে এক ব্যক্তিকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধায় উপজেলার চরমধুয়া এলাকায় এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলে। এ সময় মো. চাঁন মিয়া (৬৩) নামের ওই ব্যক্তির কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেন আদালত। সে ওই এলাকার মৃত কসিম উদ্দিনের পুত্র।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বুলবুল আহমেদ। এসময় সহকারি কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফসহ পুলিশ বিভাগের সদস্যরা উপস্থিত ছিলেন।

ইউএনও বুলবুল আহমেদ জানান, অবৈধভাবে ভেকু দিয়ে বালু উত্তোলন করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাওয়া যায়। এ সময় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ওই ব্যক্তির কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।নকলায় বঙ্গবন্ধুু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল অনুষ্ঠিত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।