• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলার বিশ্ব হাতধোয়া দিবস পালিত হয়েছে

শেরপুরের নকলায় বিশ্ব হাতধোয়া দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনু্ষ্িঠত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিক উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে সচেতনতা মূলক একটি শোভাযাত্রা করা হয়।

শোভাযাত্রার অগ্রভাগে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মোহাম্মদ ইসহাক আলী, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া, গনপদ্দী ইউপির চেয়ারম্যান শামছুর রহমান আবুল, উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান, যুবউন্নয়ন কর্মকর্তা মো. হান্নান মিয়া, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী রোমমান আরা জান্নাত, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে কর্মরত জহিরুল ইসলাম, আব্দুল মালেক ও আক্রাম আলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় সাংবাদিকগনসহ অনেকে উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন সঠিক ভাবে নিজেদের হাত ধোয়ার মধ্যদিয়ে দিবসটির সাফল্য কামনা করেন। এসময় উপস্থিতিদের সামনে সঠিক ও ভালোভাবে হাত ধোয়ার কৌশল শিখানো হয়। এই দিবসটি ২০০৮ সাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযথ মর্যাদায় পালিত হয়ে আসছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।