• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলার নুঝাত সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতায় জেলার পঞ্চম

শেরপুরের নকলা উপজেলার মোশফিরাত তানিম নুঝাত সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতায় জেলার মধ্যে পঞ্চম স্থান অধিকার করেছে।

সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা স্কাউট এর ব্যবস্থাপনায় সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে জেলার সব কয়টি উপজেলা থেকে ৪০ জন প্রতিযোগী অংশ গ্রহন করে।

সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতা শেষে বিচারকগণের রায়ে জেলার নকলা উপজেলার পৌরশহরের নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মোশফিরাত তাসনিম নুঝাত জেলার মধ্যে পঞ্চম স্থান অধিকারী হিসেবে নির্বাচিত হয়।

পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ স্কাউট শেরপুর জেলার ব্যবস্থাপনায় এ পুরষ্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এসময় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় গান্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এবিষয়ে মোশফিরাত তানিম নুঝাত এর বাবা মো. মোশারফ হোসাইন তার মেয়েকে অভিনন্দন জানিয়ে বলেন- আমার ছোট্ট মা মণি এভাবেই আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে চলবে এমনটাই কামনা করি। তাদের মতো আজকের শিশুরা হবে আগামী দিনের দেশের কান্ডারী। তারা সামনের দিকে তথা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে এগিয়ে যাবে। তাতে অন্যান্যরাও আগ্রহী হবে। তবে প্রতিটি শিশু যেন মানুষ রূপে নয়, মানুষের বৈশিষ্ট্য নিয়ে বড় হয়ে উঠে, সেদিকে সকল অভিভাবকগনকে সুনজর রাখতে আহবান জানান তিনি।

মোশফিরাত তাসনিম নুঝাতের মতো সকল শিশুদের উজ্জল ভবিষ্যৎ কামনায় নুঝাতের পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে। শিশুদের উজ্জল ভবিষ্যতের জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়ার পাশাপাশি আজকের শিশুরা যেন আগামীতে মানুষের মতো মানুষ হয় এমন আর্শীবাদও করেন তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।